Breaking News
Home / অজানা সংবাদ / মেয়েটিকে একা পেয়ে ছে’লেটির অবাক কান্ড, (ভিডিও)

মেয়েটিকে একা পেয়ে ছে’লেটির অবাক কান্ড, (ভিডিও)

প্রায় ছেলেরাই মেয়েদের প্রতি একটি আ'স'ক্তি বেশি, মেয়েদের থেকে আগে প্রথমেই ছেলেরা মেয়েদের প্রেমে পড়ে, এই প্রেমে পড়া থেকে শুরু হয় ভালোবাসা তারপর তাদের পারিবারিক স'ম্প'র্কে বিয়ে।

https://www.highperformancegate.com/d6am4u1bq?key=b7489c5eae667097561fdec3555d0da2

এরপরেও দেখা যায় তাদের মধ্যে কোন কোন যুবক যুবতী পালিয়ে বিয়ে ক'রতে কিছুতেই স্থির ক'রে, তারপর তারা নিজের যোগ্যতায় পালিয়ে বিয়ে ক'রে, কিছুদিন পর তারা আবার সেই বাড়ীতে ফিরে আসে সংসারী কাজে নিয়োজিত হয়, দারোয়ানের মেয়েকে একা পেয়ে সর্বনাশ ক'রতে চায় বাড়িওয়ালা, ভিডিওটি দেখুন—

ভাইরাল টপিকঃ মেয়েদের স্ত’ন কিভাবে চে’পে ধরলে অধিক আ’নন্দ পায়? জেনে নিন—অনেক ছেলে ভাবে মেয়েদের দু’ধ ইচ্ছামত খা’মচা খা’মচি ক’রলে কা’মড় দিলেই বুঝি মেয়েরা আনন্দ পায় সুখ পায়!! কিন্তু আসলে ব্যাপার এমন না। অনেক মেয়ের বুকের দু’ধ অনেক রকম।

একেক রকম দুধের মে’য়েরা একেক রকম ভাবে স্প’রশে আনন্দ পায়। কোন মেয়ে শ’ক্ত স্প’র্শে সুখবোধ ক’রে আবার কোন মেয়ে আ’লতো চু’মুতে। তাই চলুন আজকে এই বিষয়ে জানি। মেয়েদের দু’ধ প্রেস ক’রার টিপস: ১। কারো দু’ধ বড় কারও বা দুধে’র আকার আবার ছোট। সে হিসাবে দুধের স্যা’টিস্ফেকশন ও আ’লাদা হয়।

সাধারনত স্বা’ভাবিকের চেয়ে একটু ব’ড় দুধের সে’ন্সিটিভ কম হয়, ছো’ট দুধের তুলনায়। এসব দুধ সা’ইড দিয়ে, জি’হবা দিয়ে, এবং হাত দিয়ে টি’পে আ’দর ক’রা উচিত। ২। ছো’ট দুধ সা’ধারনত খুবই সে’ন্সিটিভ হয়। এসব দুধ বেশি জো’ড়ে না টি’পে হাতে পুরোটা নিয়ে আ’স্তে আস্তে চা’পলে মেয়েরা বেশি ম’জা পায়।

এছাড়া হাতের তালু এবং আ’ঙ্গুল দিয়ে দুধের নি’পলে আ’দর ক’রুন এবং সামান্য ‘টেনে ছে’ড়ে ঝা’কি দিন। ৩। একটু ঝো’লানো দু’ধগুলো সবচেয়ে কম সে’ন্সিটিভ হয়। এসব দুধে আ’দর ক’রার জ’ন্য চিত ক’রে শু’ইয়ে নেওয়াই ভাল। ৪। নি’পল স্প’র্শ না ক’রে দু’ধের চার দিকে হা’ল্কা আঙ্গু’ল চালান। দুধের নিচের জা’য়গায় হাত ঘ’ষুন। গ’লার নিচে কি’স ক’রুন।

দু’ধের চার পাশ লি’ক ক’রুন। তার দু’ধের সাথে আপনার বু’ক ঘ’ষুন। এগুলো মে’য়েদের জন্য অনেক জো’ড়ালো সে’ক্স ‘টিজ। ৫। দু’ধের নি’পল সাক ক’রুন। কিন্তু প্রথমেই খুব জো’ড়ে নয়। আ’স্তে আ’স্তে জি’হবা ঘু’রিয়ে। হালকা ক’রে কিস দিন নি’পলে। আ’ঙ্গুল তার মুখে নিয়ে ভি’জিয়ে তার নি’পলেই আবার লাগাতে পারেন। ৬। নি’পল আ’ঙ্গুলের মাঝে নিয়ে ঘু’রান, টু’ইস্ট ক’রুন।

নি’পল ভিতরের দিকে হা’ল্কা চাপ দিন। এরপর কিছুটা ‘জোরে চা’পুন দু’ধ।নি’পল মু’খে নিয়ে জো’রে সাক ক’রুন। ভাল’বাসুন তার দু’ধকে। আরোও পড়ূনঃ মি’লনের ১ মিনিট আগে যা মুখে দিলে টানা কয়েক ঘন্টা সহবা’স ক'রতে পারবেন—মি’ল’ন এক প্রকার খেলা এই খেলা এক্সপার্ট হতে হলে আপনাকে ভালো ভাবে এই বিষয়ে জানতে হবে।

জানতে হবে কি ভাবে নিজেকে অধিক সময় মি’ল’নের কাজে ধরে রাখা যায়। আমাদের দেশের মানুষ শিক্ষায় একেবারেই অজ্ঞ তাই এই বিষয়ে ভাল ধারনা না থাকায় অহর অহর সুখের সংসারে বয়ে যাচ্ছে ঝড়! অথচ আপনার একটু সচেতনতাই পারে আপানকে এই থেকে পরিত্রাণ দিত। আমাদের দেশের বেশির ভাগ পুরুষ মি’ল’ন বলতে যা বুঝেঃ

মি’ল’ন বলতে তারা বুঝে শুধু পুরুষের াঙ্গ নারীর িতে, প্রবেশ ক’রানু এবং বী*র্য’পা’ত গঠিয়ে উঠে যাওয়া। ভুল, ভুল ভুল ! আপনার ধারনা একেবারেই ভুল। ভাই আপনার তৃ’প্তি আছে আপনার বউয়ের কি তৃ’প্তি নাই ? আসলে এই ভুলটাই ক’রে থাকে আমাদের দেশের প্রায় ৮০% পুরুষ। মি’ল’ন শুরু ক’রবেন আ’দর দিয়ে। নারীর সারা শরীরে উ’ত্তে’জ’না কাজ ক’রে।

তাই প্রথম ১৫-২০ মিনিট তাকে আ’দর ক’রুন। আ’দর ক’রতে ক’রতে তাকে উ’ত্তে’জি’ত ক’রুন। নিজেকে নিজে সম্পূর্ণ নিয়ন্ত্রন ক’রুন হতাশা বা টেনশন নিয়ে মি’ল’ন ক’রলে খুব দ্রুত বী*র্য’পা’ত গঠে যাবে। তাই মাথা ঠান্ডা রেখে মি’ল’ন ক’রুন। প্রথম মি’ল’নে নারীরা অনেক ভয় পেয়ে থাকে এটা সম্পূর্ণ স্বাভাবিক ব্যাপার,

এবং প্রথম মি’ল’নে বেশির ভাগ পুরুষের ১-২ মিনিট এর মধ্যে বী*র্য’পা’ত ঘটে এও স্বাভাবিক বেপার। তাই এই বিষয় গুলা নিয়ে একেবারে চিন্তিত হবে না। যদি দেখেন সব সময় মি’ল’নে টাইম কম পাচ্ছেন তাহলে অবশ্যয় অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিবেন। মনে রাখবেন আপনার জীবনে (life) অ’শা’ন্তি মানেই আপনার জীবন (life) তেজপাতা!

বিশেষ মুহূর্তে দুর্বলতা, শুক্র স্বল্পতা, মি’ল’নে সময় সময় কম, লি*ঙ্গের শিথিলতা সহ যে কোন সম’স্যায় অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন এবং স্থায়ী চি’কি’ৎ’সা গ্রহন ক’রুন। শিক্ষা – জীবনের(life) জন্য শিক্ষা। ক’রতে সাহসী হউন – নিজের এবং অন্য বন্ধুদের তথ্য জানায় সহায়তা ক’রুন।

তা ছাড়া জীবন (life) অচল – তাই সংসারে সুখের জন্য শিক্ষা নিন। জীবনের(life) জন্য শিক্ষা। অনেক পুরুষেরই মি’ল’নের সময় খুব তাড়াতাড়ি বীর্য (sperm) পতন হয়। কাংখিত সুখ স্ত্রী (wife) কে দিতে পারেনা। আমাদের আজকের টিউটোরিয়াল টি তাদের জন্য যাদের খুব তাড়াতাড়ি বীর্য (sperm)পতন হয়।

মি’ল’নে পুরুষের অধিক সময় নেওয়া পুরুষত্বের মুল যোগ্যতা হিসাবে গন্য হয়। যেকোন পুরুষ বয়সেরর সাথে সাথে মি’ল’নের নানাবিধ উপায় শিখে থাকে। এখানে বলে রাখতে চাই – ২৫ বছরের কম বয়সী পুরুষ সাধারনত বেশি সময় নিয়ে মি’ল’ন ক’রতে পারেনা। তবে তারা খুব অল্প সময়

ব্যাভধানে পুনরায় উ’ত্তে’জি’ত/উত্তপ্ত হতে পারে। ২৫ এর পর বয়স যত বাড়বে মি’ল’নে পুরুষ তত বেশি সময় নেয়। কিন্তু বয়স বৃদ্ধির সাথে সাথে পুনরায় জাগ্রত (ইরিকশান) হওয়ার ব্যাভধানও বাড়তে থাকে।

তাছাড়া এক নারী কিংবা একপুরুষের সাথে বার বার মি’ল’ন ক’রলে মি’ল’নে বেশি সময় দেয়া যায় এবং মি’ল’নে বেশি তৃ’প্তি পাওয়া যায়। কারন স্বরুপ: নিয়মিত মি’ল’নে একে অপরের শরীর এবং ভাললাগা/মন্দলাগা, পছন্দসই আসনভঙ্গি, সুখ দেয়া নেয়ার পদ্ধতি (system) ইত্যাদি স’ম্প’র্কে ভালভাবে অবহিত থাকে।

(Visited 484 times, 1 visits today)

Check Also

কাদার মধ্যে ভা’বি ও দে’বরের অস্থি’র মা’স্তি ভিডিও তুমুল ভাইরা’ল, (ভিডিও)

বিয়ে বাড়িতে যখন সব আত্মীয়-স্বজন আসে তখন সবাই সবার সাথে অনেক আনন্দ উল্লাস মজা ক'রে, …

Leave a Reply

Your email address will not be published.