Breaking News
Home / এক্সলুসিভ / শুধু ১ টি মাত্র ঔষধ খান টানা ১ ঘণ্টা স’হ’বাস করুন

শুধু ১ টি মাত্র ঔষধ খান টানা ১ ঘণ্টা স’হ’বাস করুন

১ ঘণ্টা স’হবাস ক'রুন বী’র্যপাত ব’ন্ধ রেখঃ পুরু’ষ যদি না’রীকে বি’ছানায় তৃ’প্তি দিতে না পারে তাহলে তার পুরু’ষত্বও বৃথা। বর্তমান সময়ে বেশিরভাগ দাম্পত্য ক’লহের অন্যতম কারন না’রীর চা’হিদা সঠিকভাবে পূরন না হওয়া।

https://www.highperformancegate.com/d6am4u1bq?key=b7489c5eae667097561fdec3555d0da2

বর্তমান সময়ে বেশিরভাগ পুরু’ষই এই স’মস্যায় ভুগছে। নানা ধ’রনের কারনে বর্তমান পুরু’ষরা তার স্বা’ভাবিক যৌ’ন ক্ষ’মতা হারাচ্ছে। ধূমপান, ম’দ্যপান, অতিরি’ক্ত হস্থমৌথুন ইত্যাদি এসবের প্রধান কারন। যাইহোক আর চিন্তার কোন কারন নেই। মাত্র একটি ও’ষুধ সেবনেই আপনি টানা এক ঘন্টা স’হবাস ক’রতে পারবেন কোন ধ’রনের পতন ছাড়া।

কি ও’ষুধ আর কীভাবে খাবেন বি’স্তারিত দেখু’ন ভিডিওতে। ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দে’খতে স্ক্রল ক'রে পোষ্টের নিচে চলে যান।আরো পড়ুনঃ মাত্র ২ মিনিটেই স্ত্রীকে চর’ম সুখ দেওয়ার উপায়—একজন নারীর জন্য চরম বি'র'ক্ত কারণ হচ্ছে স'হ'বা'সে তার তৃপ্ত না হওয়া। অনেক পুরুষই তার স্ত্রীকে চরম সুখ দেওয়ার পূর্বেই তার বী*র্য'পা'ত হয়ে যায়।

যার কারণে তার স্ত্রী অপূর্ণ তৃ'প্তি বোধ থেকে যায়। যার কারণে তাদের মেজাজ বিগড়ে যায়। তাই স্বামীর সাথে অনেক সময় ভালো আচরণ ক'রতে পারে না। যার ফলে সংসারে অ'শা'ন্তি নেমে আসে। স্ত্রীরও পরপরুষের প্রতি আকৃষ্ট হয়। তাই পরপুরুষকেই দিয়েই নিজেকে পরিতৃপ্ত ক'রতে চাই। তাই প্রত্যেক স্বামীরও উচিত নিজের স্ত্রীকে চরম সুখ দেওয়া।

অনেক পুরুষই পর্যাপ্ত জ্ঞানের অভাবে স্ত্রীকে চরম সুখ দিতে পারেন না। আজকের পোস্ট এ পড়ুন কীভাবে নারীকে দ্রুত অধিক তৃ'প্তি দেওয়া যাবে নিজের দূর্বলতা থাকার পরও। নিচে আপনার ডক্টরের পক্ষ থেকে টিসগুলো দেওয়া হল: জেনে নিন সে*ক্স এর সময় বাড়ানোর উপায় * স্প'র্শ'কা'ত'র স্থানে যেমন গাল, ঠোঁট, কান, গলায় ঘন ঘন চু'ম্বন ক'রুন। আপনার নিঃশ্বাসের শব্দ যেন তাঁর কানে শোনা যায়।

* আপনার সঙ্গিনীর উরুতে ঘ'র্ষ'ণ ক'রুন। * স'ঙ্গ'মের পূর্বে ফোরপ্লে এবং স্প'র্শ'কা'ত'র অঙ্গে ও াঙ্গে কামাদ্রিভাবে আলতোভাবে আ'দর ক'রুন। * াঙ্গে মর্দনের ফলে নারী দ্রুত উ'ত্তে'জি'ত হয়। * নারীর দেহের স্প'র্শ'কা'ত'র অঙ্গগুলি মর্দন ক'রুন। * যো*নি'তে আঙ্গুল প্রবেশ ক'রিয়ে ঘ'র্ষ'ণ ক'রুণ। * যো*নি'তে দুই ঠোঁটে আঙ্গুল দিয়ে ঘ'র্ষ'ণ ক'রুণ।

আরোও পড়ূনঃ স্ত্রী‌ যৌ’ন সুখ পে‌য়ে‌ছে কিনা তা কিভা‌বে বুঝ‌বেন?—অ‌নেক সময় না’রীর যৌ’ন তৃ’প্তির কিছু লক্ষণ ধরা প‌ড়ে। যা জানা থাক‌লে আপনার যৌ’ন জীব‌নে বা’ড়‌তি সুখ ব‌য়ে আন‌বে। আপ‌নি যখন যৌ’ন মি’লন ক‌রে প্র’শা‌ন্তি লাভ ক‌রেন তখন আপনার স্ত্রী যৌ’ন প্র’শা‌ন্তি লাভ ক‌রে‌ছে কিনা তা জানা ক'র্তব্য।

য‌দিও স্ত্রী’কে বল‌লে সে সহ‌জে মুখ থে‌কে বের ক'র‌বে না। এজন্য স্ত্রী যৌ’ন মজা পায় কিনা তা নি‌জে‌কেই বুঝ‌তে হ‌বে। যৌ’ন মি’ল‌নে না’রী যৌ’ন আনন্দ লাভ ক'রলে তার মধ্যে বেশ কিছু লক্ষণ প্রকাশ পায় তা জে‌নে নিন- মে’‌য়ে‌দের স্ত‌’নের বো’টা দে‌বে যায় কেন? না’রী‌দের স্প’র্শকাতর জা’য়গাগু‌লোর ম‌ধ্যে যে সমস্ত রোগ দেখা যায়,

তার ম‌ধ্যে স্ত’‌নের বো’টা ভিত‌রে ঢু’‌কে যাওয়া অন্যতম। য‌দিও এটি কি’‌শোরী বয়‌সে হ‌তে পা‌রে, কিন্তু খুব বে‌শি হ‌লে বা সন্তান‌কে দু’গ্ধদা‌নের সময় অথবা প‌রিণত বয়‌সে দেখা দি‌লে অবশ্যই চি‌কিৎস‌কের স্মরণাপন্ন হ‌তে হ‌বে। যে কোন রো‌গের ম‌তোই এটিও প্রাথ‌মিক অবস্থার চি‌কিৎসায় দ্রু’ত ভা‌লো হয়।

ব’য়োসন্ধিতে স্ত’নের প’রিপূর্ণতা ও বৃ’দ্ধির সময় অনেক মেয়ের: স্ত’নের বো’টা স্ত’নের ভিতরের দিকে ঢু’কে যায়। বেশীর ভাগ ক্ষে’ত্রেই শুধু একপাশের স্ত’ন এই ধরনের স’মস্যায় পরে। এর জন্য বিশেষ কোনো চি'কি'ৎ'সার প্র’য়োজন নেই। সাধারণত গ’র্ভধারন অথবা দু’গ্ধদানের সময় নিজে নিজেই এই স’মস্যা ভালো হয়ে যায়।

১। দে’হ নু’ইয়ে পড়ে। ২। না’রীর সারা দেহ বি’ছানায় লে’লি‌য়ে দেয়। ৩। পুরুষকে জো’র ক'রে বু’কে চে’পে ধরে রাখতে চায়। ৪। আ’বে’শে চোখ বুজে থাকে।৫। যৌ’ন প্র’শা‌ন্তির পূর্ণ আ‌’বে‌গে স্বা’মী‌কে গ’ভীরভা‌বে চু‌’মো দি‌বে। ৫। না’রীর সা’রা দে’হে পুনঃপুনঃ শি’হরণ হতে থাকে। ৬। অ’নেকে পূর্ণ তৃ’প্তির আবে‌শে স্বা’মী‌কে ভা‌’লোবাসার কথা ব‌লে।

৭। ধীরে ধীরে গোঁ গোঁ বা প্রা’ণীর অ’নুরূপ শব্দ বের হ’তে পারে।৮। দ্রুত হৃৎ’স্পন্দন হতে থাকে। ৯। যো’নি থেকে র’সস্রাব নি’র্গত হয়। ১০। সারাটা দে’হে অ’বসাদভাব চ‌লে আসে। ১১। স্বামীর শ’রী‌রে দে’হ লে’লি‌য়ে দেয়। যদি দু’গ্ধদানের সময় এই সম'স্যা ভালো না হয়ে যায় সেক্ষেত্রে তা শি’শুকে দু’গ্ধদানে বা’ধা সৃ’ষ্টি ক'রে।

একধরনের মে’কানিক্যাল সা’কশন ডি’ভাইস ব্যবহার ক'রে এই সম'স্যা থেকে পরি’ত্রান পাওয়া যেতে পারে। তাতেও কাজ না হলে কস’মেটিক সা’র্জারির মাধ্যমে এই সম'স্যার সমাধান ক'রা সম্ভব কিন্ত এতে অনেক সময় স্ত’নে’র ডা’ক্ট কে’টে যেতে পারে এবং তখন নতুন সম'স্যার সৃষ্টি হতে পারে। পরিণত বয়সে নতুন ক'রে কা’রো স্ত’নের বো’টা ভিতরে ঢু’কে যাওয়া স্ত’নের অ’ভ্যন্তরীণ জ’টিল কোনো সম'স্যা নির্দেশ ক'রে থাকে।

ডা’ক্ট এ’ক্টেশিয়া, মা’সটাইটিস বা টি’উমার হলে এমনটি হতে পারে। অনেক সময় ক্যা’ন্সার হলেও নতুন ক'রে স্বাভাবিক স্ত’নে’র বো’টা ভিতরের দিকে ঢু’কে যেতে পারে। তাই প’রিণত বয়সে নতুন ক'রে এই সম'স্যা দেখা দিলে অবশ্যই চিকিৎসকের স্ম’রণাপন্ন হতে হবে।

(Visited 5,091 times, 1 visits today)

Check Also

প্রেমিকের কথায় স্বামী-সন্তান ছেড়ে বি’পাকে প্রবাসীর স্ত্রী!

শরীয়তপুর সদর উপজেলায় বিয়ের দাবিতে এক ইতালি প্রবাসী যুবকের বাড়িতে অনশন ক'রছেন এক নারী। শুক্রবার …

Leave a Reply

Your email address will not be published.