Breaking News
Home / বিনোদন / বলিউড কাঁপাতে আসছেন মিঠুন চক্রবর্তীর মেয়ে!দেখু’ন তার লুক!

বলিউড কাঁপাতে আসছেন মিঠুন চক্রবর্তীর মেয়ে!দেখু’ন তার লুক!

এবার শোনা যাচ্ছে বলিউডে নাম লেখাতে যাচ্ছেন মিঠুন চক্রবর্তীর মেয়ে দিশানি চক্রবর্তী।

শোনা যাচ্ছে বলিউডের ইন্ডাস্ট্রিতে পা রাখার জন্য একেবারেই তৈরি তিনি। দিশানি নিজেকে কীভাবে প্রস্তুত করে চলেছেন সেটা তার ইনস্টগ্রাম অ্যাকাউন্টে চোখ রাখলেই বোঝা যায়। নিউইয়র্কের ফিল্ম একাডেমি থেকে স্নাতক শেষ করেছেন দিশানি। অভিনয়ের প্রতি বেশ আগ্রহও রয়েছে তার।

এছাড়া নিজের দারুণ সব ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। ৬৭ বছর বয়সী অভিনেতা মিঠুন অনেক দিন থেকেই অভিনয় থেকে দূরে সরে আছেন। মাস খানের আগে মাকে হারিয়েছেন তিনি। সব মিলিয়ে তার উপর দিয়ে বয়ে যাচ্ছে অনেক ঝড়।

অন্যান্য বাবার মত তারও ইচ্ছে ছেলে মেয়েরা প্রতিষ্ঠিত হোক নিজের যোগ্যতায়। ছেলে অভিনয়ে এসে এখনও তেমন সুবিধা করে উঠতে পারেনি। এখন মেয়ের পালা। দেখা যাক দিশানির বলিউড যাত্রা কেমন হয়! আরোও পড়ূনঃ বী’র্যপাতের পর কি করতে হয়, যা ছেলেদের অবশ্যই জানা উচিত–

অনেক পু’রু’ষই লক্ষ ক’রেছেন, হস্তমৈথু‌ন(Masturbation) বা স.ঙ্গ’মের শেষে বী,’র্যপাত ঘটার পর প্রস্রা’ব করতে গেলে অসুবিধা হচ্ছে, প্রস্রা’ব হতে চাইছে না, অথবা পু’রু’ষাঙ্গে জ্বালা অনুভূত হচ্ছে। তাঁদের মনে প্রশ্ন জেগেছে, বিষয়টা কি স্বাভা’বিক?বী,’র্যপাতের পর ডা’ক্তা’রেরা জানাচ্ছেন,

বী,’র্যপাত(Ejaculation) হওয়ার পরে প্রস্রা’বে অসুবিধা অনুভব করা অত্যন্ত স্বাভা’বিক। আসলে যৌ;;ন উ.ত্তে’জ’নার সময়ে পু’রু’ষ শরীরের প্রস্টেট গ্রন্থিটি স্ফীত হয়ে ওঠে। এই প্রস্টেটের অ’ব’স্থান অণ্ডকোষ ও পায়ুর মাঝামাঝি অংশে। বী,’র্যকে ঠিক পথে চালিত করা এই গ্রন্থির কাজ।

বী,’র্যপাতের পূর্বে এই অংশে যে সংকোচন-প্রসারণ ঘ’টে তার ফলেই প্রস্টেটটি ফুলে যায়। এই স্ফীতির ফলে প্রস্রা’ব মূত্রথলি(Bladder) থেকে বা’ধাহীন ভাবে নির্গত হতে পারে না। সেই কারণে অসুবিধা ঘ’টে প্রস্রা’বে। অনেক পু’রু’ষই লক্ষ ক’রেছেন, হস্তমৈথু‌ন(Masturbation)

বা স.ঙ্গ’মের শেষে বী,’র্যপাত ঘটার পর প্রস্রা’ব করতে গেলে অসুবিধা হচ্ছে, প্রস্রা’ব হতে চাইছে না, অথবা পু’রু’ষাঙ্গে জ্বালা অনুভূত হচ্ছে। তাঁদের মনে প্রশ্ন জেগেছে, বিষয়টা কি স্বাভা’বিক?

ডা’ক্তা’রেরা জানাচ্ছেন, বী,’র্যপাত হওয়ার পরে প্রস্রা’বে অসুবিধা অনুভব করা অত্যন্ত স্বাভা’বিক। আসলে যৌ;;ন উ.ত্তে’জ’নার(Sexual arousal) সময়ে পু’রু’ষ শরীরের প্রস্টেট গ্রন্থিটি স্ফীত হয়ে ওঠে। এই প্রস্টেটের অ’ব’স্থান অণ্ডকোষ ও পায়ুর মাঝামাঝি অংশে।

Check Also

গ্রামের মেয়ের ইউটিউবে ঝড় তোলা অস্থি’র না’চ দেখু’ন (ভিডিও)

আমি সোশ্যাল মিডিয়ার কথা বলছি। অর্থাৎ বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় এমন একটি বিকল্প প্ল্যাটফর্ম এখানে, …