Breaking News
Home / বিনোদন / সকলের সামনেই খো’লামে’লা না’চ তরুনীর, ভাইরাল ভিডিও

সকলের সামনেই খো’লামে’লা না’চ তরুনীর, ভাইরাল ভিডিও

বিয়ে বাড়ি মানে নাচ-গান একটা জ-ম-জ-মাট পরিবেশের চিত্র আমাদের মনে ফুটে ওঠে ।

প্রত্যেকের মনে দারুণ পজিটিভ এনার্জি থাকে সবসময় । আর ঠিক সেরকমই একটি দুর্দান্ত এনার্জিটিক পারফরম্যান্সের সাক্ষী রইলাম আমরা.. ভিডিওটি দেখতে নিচের দিকে যান… আরও পড়ূনঃ মে’য়েদের চা’হিদা কত বছর বয়’স পর্যন্ত থাকে—

না’রী পুরু’ষ ব্যাপার সবসময়ই অ’তিরঞ্জিত একটা ব্যাপার। এই ব্যাপারে মতামতও মানুষের ভিন্ন। শা**রীরিক ক্ষেত্রে কখনও এরকমও শোনা যায় যে না’রীদের আকাঙ্খা পুরু’ষদের থেকে অনেক গু’ণ বেশি।আবার কখনও এটাকে ভু’ল প্রমাণ করেও দেখানো হয়ে থাকে।

কিন্তু এসব ছাড়াও ইতিহাস আজ থেকে নয় সেই আদিম থেকেই চলে আসছে এর ধা’রা। আর এখনও পর্যন্ত সারা বিশ্বব্যাপী চলছে সুস্থ এবং স্বাভাবিক শা**রীরিক চা’হিদা। তবে, একটা কথা মাথায় রাখা দরকার যে সবসময় স্বেচ্ছায় সংঘঠিত মি**লন।

এরূপ অন্যথা হলে সেটা আর যাইহোক সুস্থ স’ম্পর্ক একেবারেই নয়। ইচ্ছের বি’রুদ্ধে গিয়ে কোনো না’রী কোনো পুরু’ষের সাথে কিংবা কোনো পুরু’ষ কোনো না’রীর সাথে লি’প্ত ‘হতে পারেননা। আর এর পাশাপাশি এটাও স্বাভাবিক যে সবার বাসনা বা আ’গ্রহ এক হয়না।

_____সেই ভিডিওটি দেখতে এখানে ক্লি’ক করুন______

তবে, একটা কথা মাথায় রাখা দরকার যে সবসময় স্বেচ্ছায় সংঘঠিত মি**লন। এরূপ অন্যথা হলে সেটা আর যাইহোক সুস্থ স’ম্পর্ক একেবারেই নয়। ইচ্ছের বি’রুদ্ধে গিয়ে কোনো না’রী কোনো পুরু’ষের সাথে কিংবা কোনো পুরু’ষ কোনো না’রীর সাথে লি’প্ত ‘হতে পারেননা।

আর এর পাশাপাশি এটাও স্বাভাবিক যে সবার বাসনা বা আ’গ্রহ এক হয়না। আবার কোনো কোনো না’রী-পুরু’ষ সুস্থ পক্ষপাতি এবং তারা প্রয়োজন মাফিক মি’লন পছন্দ করে। আবার কিছু কিছু না’রী-পুরু’ষ যৌ’’নতাকে খুবই কম মাত্রায় পছন্দ করে।

অনেকের এ ব্যাপারে ভীতিও থাকে। যৌ’’নতার ব্যাপার বিশেষ করে না’রী, পুরু’ষের যৌ’’নতার ব্যাপারে উত্সাহ এবং আ’গ্রহ যদি না থাকে তবে চ’রম পুলক আসতে পারে না।না’রীদের ই’চ্ছার সময়সীমা : মেয়েদের চা’হিদা ছেলেদের ৪ ভাগের এক ভাগ। কি’শোরী এবং টিনেজার মেয়েদের ই’চ্ছা সবচেয়ে বেশী। ১৮ বছরের পর থেকে মেয়েদের চা’হিদা কমতে থাকে, ৩০ এরপরে ভালই কমে যায়।

Check Also

গ্রামের মেয়ের ইউটিউবে ঝড় তোলা অস্থি’র না’চ দেখু’ন (ভিডিও)

আমি সোশ্যাল মিডিয়ার কথা বলছি। অর্থাৎ বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় এমন একটি বিকল্প প্ল্যাটফর্ম এখানে, …