Breaking News
Home / এক্সলুসিভ / অপূর্ব’র সাবেক স্ত্রী অদিতিও বিয়ে করেছেন

অপূর্ব’র সাবেক স্ত্রী অদিতিও বিয়ে করেছেন

বিয়ে করতে যাচ্ছেন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। কনে যুক্তরাষ্ট্রপ্রবাসী শাম্মা দেওয়ান।

অপূর্বর বিয়ের দিনে গণমাধ্যমে অপূর্বর সাবেক স্ত্রী নাজিয়া হাসান অদিতিও নিজের বিয়ের কথা জানালেন। বৃহসপতিবার সকালের কালের কণ্ঠকে অদিতি নিজেই বিয়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘অপূর্বর সাথে আনুষ্ঠানিক বিচ্ছেদের এক বছরেরও বেশি সময় পর বিয়ে করেছি আমি।

সেটা পারিবারিকভাবেই। বরের নাম নাম মাহবুব পারভেজ। নাজিয়া হাসান অদিতি কালের কণ্ঠকে বলেন, ‘অপূর্বর সাথে আমার ছয় মাস সেপারেশন থাকার পর ডিভোর্স পেপারে সাইন করি। সেটা ২০১৯ সালের আগস্ট মাসে। আর আমরা ডিভোর্সের নিউজ প্রকাশ করি ২০২০ সালের মে মাসে।

আমার দ্বিতীয় বিয়ের কাবিন হয় ২০২১ সালের জানুয়ারিতে।’ অদিতি যাকে বিয়ে করেছেন তিনি করপোরেট অঙ্গনে চাকরি করেন। নাম মাহবুব পারভেজ। অদিতি কালের কণ্ঠকে বলেন, তার সঙ্গে আমার ও অপূর্বের পরিচয় হয়েছে আমাদের বিচ্ছেদের প্রায় এক বছর পর।

আমার তখন কারো সঙ্গে সম্পর্কে জড়ানোর মানসিকতা বা মানসিক অবস্থা কোনোটাই ছিল না। আমি পাত্রকে জানাই পারিবারিকভাবে প্রস্তাব দিতে, কেননা তখন আমার সিদ্ধান্ত নেওয়ার মতো ক্ষমতাও হয়তো ছিল না। অত্যন্ত অমায়িক ওই ভদ্রলোককে আমার মা-বাবা পছন্দ করেন এবং খুবই ছোট পরিসরে আমাদের কাবিন সম্পন্ন হয়।

অপূ্র্বের বিয়ের দিনে নিজের খবর কেনো জানাচ্ছেন জানতে চাইলে তিনি বলেন, ‘ফেসবুকের বিভিন্ন গ্রুপে দেখলাম আমার নামে গুজব ছড়ানো হচ্ছে। আমি নাকি পরকীয়া করে বিয়ে করেছি। তাই অপূর্বের সাথে আমার কবে বিচ্ছেদ হয়েছে আর আমরা কবে বিয়ে করেছি সেটা পরিষ্কার করতেই আজ বিষয়টি গণমাধ্যমে জানালাম।’

২০১১ সালের ১৪ জুলাই পারিবারিকভাবে অদিতিকে বিয়ে করেছিলেন অপূর্ব। তাদের ঘরে আয়াশ নামে এক পুত্রসন্তান রয়েছে। ব্যক্তিগত কারণ দেখিয়ে দীর্ঘ ৯ বছরের সংসার জীবনের ইতি টানেন তারা। ২০২০ সালের ১৭ মার্চ করোনা মহামারির মধ্যে ফেসবুকে লিখে বিচ্ছেদের কথা জানান নাজিয়া হাসান অদিতি।

Check Also

১০ ‘বার বি’য়ে ক’রেও সা’ধ মে’টেনি, শ’ক্তিশালী স্বা’মী খুঁ’জছেন না’রী

দশবার বিয়ে করেছেন। ভে’ঙেছেনও বিয়ে৷ তবুও থামেননি এক নারী। এখনো বিয়ে করতে রাজি তিনি। ভারতীয় …

You cannot copy content of this page
error: Content is protected !!
Don`t copy text!